শাকিব খান আজ অনেক বড় সুপারস্টার হয়ে গেছে : শাবনূর

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নব্বইয়ের দশকে বাংলা চলচ্চিত্রের সাড়াজাগানো নায়িকা শাবনূর। বর্তমানে অস্ট্রেলিয়ার সিডনিতে সপরিবারে বসবাস করছেন। তবে নাড়ির টানে প্রতিবছরই দেশে আসেন। সেই ধারাবাহিকতায় গেল বছর নিজের জন্মদিনে দেশে আসেন। আর দেশে এসেই নতুন সিনেমায় কাজ করার ঘোষণা দেন এই নায়িকা।

সম্প্রতি ‘রঙ্গনা’ ছবির মহরত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সেখানে সাংবাদিকরা তাকে বন্ধু শাকিব খানের বর্তমান অবস্থান নিয়ে জানতে চাইলে শাবনূর বলেন, শাকিব খান অনেক বড় সুপারস্টার হয়ে গেছে। সে আমাদের ইন্ডাস্ট্রির মানুষ এবং আমার খুব ভালো বন্ধু। আমি চাই ও আরও বড় হোক, আরও ওপরে উঠুক। ওর অবদান অনেক এ ইন্ডাস্ট্রির জন্য। অনেক কষ্ট করেছে ইন্ডাস্ট্রিতে।

এই নন্দিত নায়িকা আরও বলেন, আমি দেখেছি ও শুটিংয়ের সময় কখনও বসেনি, একটু পানি পর্যন্ত খায়নি। ও কাজের ব্যাপারে অনেক সিরিয়াস। প্রথম যখন কাজে এসেছিল তখন, তখন নবীন ছিল। শটটা দিয়ে আমার দিকে তাকাতো─শটটা হয়েছে কি? আমি বলতাম, ‘হ্যাঁ, খুব সুন্দর হয়েছে। আরেকটা দিলে ভালো হতো।

তিনি আরও বলেন, ওর গুণের শেষ নেই। অবশ্যই ভালো অভিনয় করে। প্রযোজক-পরিচালকরা যদি ভালো ছবি নিয়ে যদি ওর কাছে যায় তাহলে অবশ্যই ওর সঙ্গে আমার কাজ হবে। আমার দিক থেকে আপত্তি নেই।