খোলামেলা পোশাকে সুইমিংপুলে ঝাঁপ দিলেন দিতিপ্রিয়া, দেখা গেল সবকিছু

দিতিপ্রিয়া রায় বর্তমানে বিশাখাপত্তনমে ছুটি কাটাচ্ছেন। সেখান থেকে তিনি শেয়ার করছেন একাধিক ছবি। সম্প্রতি কুড়ির কোঠায় পা দিয়েছেন দিতিপ্রিয়া। বিশাখাপত্তনমেই অনাথ শিশুদের সাথে নিজের জন্মদিন সেলিব্রেট করেছেন তিনি। উপহার, সুস্বাদু খাবার সব মিলিয়ে জমে উঠেছিল দিতিপ্রিয়ার জন্মদিন। এর মধ্যেই তিনি শেয়ার করেছেন কয়েকটি ছবি।

ইন্সটাগ্রামে দিতিপ্রিয়ার শেয়ার করা ছবিগুলি তোলা হয়েছিল একটি সুইমিং পুলে। বিশাখাপত্তনমের নীল জলের সুইমিং পুলে গা ভাসিয়েছেন দিতিপ্রিয়া। পরনে রয়েছে কালো রঙের সুইমসুট। মুখে নেই কোনো মেকআপ।

চুলও সেট করা নেই। বোঝাই যাচ্ছে, নিজের খেয়ালে, কখনও মুখের উপর থেকে চুল সরাতে গিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন দিতিপ্রিয়া। ছবিগুলি শেয়ার করে দিতিপ্রিয়া লিখেছেন, প্রকৃতির জাদুর মাঝে তিনি।

এই ক্যাপশনের সাথে পাহাড়, সমুদ্র, সূর্যালোক, ফুল ও নীল রঙের হার্টের ইমোজি জুড়েছেন দিতিপ্রিয়া। ছবিগুলি তুলেছেন দিতিপ্রিয়ার বান্ধবী অগ্নিমিতা দাম। অনেকে দিতিপ্রিয়াকে বলেছেন, পুল গার্ল। অনেকে বলেছেন আভিজাত্য ও সৌন্দর্য একই ফ্রেমে ধরা দিয়েছে।

শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন দিতিপ্রিয়া। সৃজিত মুখার্জী পরিচালিত ফিল্ম ‘রাজকাহিনী’-তে তাঁর অভিনয় নজর কেড়েছিল। তবে জি বাংলায় সম্প্রচারিত সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’-র মাধ্যমে সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন দিতিপ্রিয়া।

এরপরেই তাঁর হাতে আসতে থাকে একের পর এক ফিল্ম ও ওয়েব সিরিজের অফার। ইতিমধ্যেই মুম্বইয়ে কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন দিতিপ্রিয়া।