ঘরে সুন্দরী বউ থাকতেও সাকিবের সঙ্গে নাফিসা কামালের বিশেষ সম্পর্কের গুঞ্জন

দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলার জন্য সাকিব আল হাসান এখন পাকিস্তানে। দেশের মাটিতে প্রস্তুতি নিতে না পারায় সেখানে গিয়েই দলের সঙ্গে অনুশীলনে যোগ দেন সাকিব। এরইমধ্যে গতকাল বুধবার রাতে সাকিবের সঙ্গে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মালিক নাফিসা কামালের বেশ কয়েকটি ভিডিও ভাইরাল। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওগুলোতে নাফিসার সঙ্গে সাকিবকে হোটেলে যেতে দেখা গেছে। এতে নেটিজেনদের কারো কারো দাবি, সাকিবের সঙ্গে বিশেষ সম্পর্ক থাকতে পারে নাফিসা কামালের।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) এ বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন সাকিবের স্ত্রী সাকিব উম্মে আল হাসান (শিশির)। পোস্টে নাফিসার সঙ্গে সাকিবের বিশেষ সম্পর্ক থাকার গুঞ্জন উড়িয়ে দেন শিশির।

শিশির বলেন, ‘আপনারা নিজেদের পছন্দ অনুযায়ী মতামত জানাতেই পারেন। সেই বিষয়টি নিয়ে আমার কিছু বলার নেই। সবারই মত প্রকাশের স্বাধীনতা আছে। তাকে (সাকিব) যত মন চায় সমালোচনা করুন। তবে, সেটা যেন আমাদের সম্পর্কের সঙ্গে না জড়ায়। সে দারুণ একজন স্বামী ও বাবা। সে সবসময় আমার প্রতি সৎ ও অনুগত। সে এমন কিছু করবে না যাতে আমি কষ্ট পাই।’

তিনি বলেন, ‘সে এমন একজন ব্যক্তি যে আমার পাশে থাকার জন্য একবার নিষেধাজ্ঞার মুখে পড়েছিল। আমির তার প্রায় সব বিষয়ে জানি। আমরা বেশিরভাগ সময় একসাথেই থাকি। আমি ১৩ বছর আগে তাকে যেমন দেখেছিলাম, এখনও সে একইরকম আছে। আমাদের দারুণ একটি পরিবার আছে। আলহামদুলিল্লাহ! দয়া করে এসব গুজব বন্ধ করুন।

সামাজিক যোগাযোগমাধ্যমে সবসময় যা দেখেন তা বিশ্বাস করবেন না। কিছু অংশ কেটে এটা তৈরি করা হয়েছে, পুরো কাহিনী এখানে নেই। যারা এগুলো করছেন তাদের বলতে চাই, এগুলো করে আপনাদের কোনো লাভ হবে না। আমি আমার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে চাই না। আমি চুপ থাকতে চেয়েছিলাম, তবে এতো এতো কল আর ম্যাসেজের কারণে বাধ্য হয়ে বিষয়টি পরিষ্কার করলাম। সে এখন ব্যস্ত পাকিস্তান সিরিজ নিয়ে, আর আমি পরিবার নিয়ে ব্যস্ত। আমরা একটি পরিবার হিসেবেই থাকব, ইনশাল্লাহ।’

শিশির আরো বলেন, ‘আমি সাকিবের সঙ্গে আমার কোনো ছবি কিংবা ভিডিও ডিলিট করিনি। আমি সেগুলোকে প্রাইভেট করে রেখেছি। ছবি কিংবা পোস্ট কোনো সম্পর্ককে বিচার করে না।