ক্লাসরুমেই শুরু তরুণীর চুলোচুলি, নেট দুনিয়ায় ভাইরাল ভিডিও

ক্লাসের মধ্যেই শুরু হয়ে গেল দুই পড়ুয়ার মধ্যে চুলোচুলি। এক পড়ুয়া অন্যজনের চুলের মুঠি ধরে নাড়িয়ে দিলেন পুরো। সেই ভিডিয়ো ভাইরাল হল ইন্টারনেটে।

স্কুল-কলেজে পড়ার সময় সহপাঠীদের সঙ্গে মতপার্থক্য অনেকেরই হয়েছে। সঠিক সময়ে সেই পার্থক্য ঘুচিয়ে নিয়ে টিম ওয়ার্কও হয়েছে। খুব বেশি হলে হয়তো কখনও কথা কাটাকাটি হয়েছে। এর থেকে বেশি কিছু নয়। তবে এবার কলেজ পড়ুয়াদের মধ্যে এক অপ্রীতিকর ছবি ভাইরাল হল ইন্টারনেটে।

সেই ভিডিওতে রীতমতো চুলোচুলি করতে দেখা গেল দুই পড়ুয়াকে।জনপ্রিয় মাইক্রো ব্লগিং সাইট এক্স হ্যান্ডেলে (পূর্ববর্তী নাম টুইটার) ‘ঘর কে কলেশ’ নামের অ্যাকাউন্ট থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়। ক্যাপশনে লেখা হয়, “কলেজের ক্লাসরুমে দুই পড়ুয়ার মধ্যে ঝামেলা।” এদিকে ভিডিয়োর শুরুতেই একটি ক্লাসরুমের দৃশ্য দেখা যাচ্ছে।

সেখানে দুই যুবতীকে চুলোচুলি করতে দেখা যাচ্ছে। আর তাঁদের থামাচ্ছেন অন্য এক পড়ুয়া। ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে, এক যুবতীর চুলের মুঠি ধরে টানছেন অপর জন। থেমে থাকেননি ওই তরুণীও। তিনি হাতের সামনে যা পেয়েছেন তা দিয়েই তরুণীকে আঘাত করেন।

এই দুই পড়ুয়ার মধ্যেকার ঝামেলা থামানোর চেষ্টা করেন এক তরুণী। তবে তিনি ব্যর্থ হওয়ায় বাকি পড়ুয়ারা এগিয়ে আসেন। এদিকে নীল জামা পরা পড়ুয়া বিশাল হিংস্র হয়ে যান। তিনি বেঞ্চের উপরে দাঁড়িয়ে অন্য তরুণীর চুলের মুঠি ধরে নাড়তে থাকেন। এক যুবক তাঁকে জাপটে ধরে থামাতে যান। এক সময় তো ওই তরুণী লাথিও মারতে থাকেন। এমন হাতাহাতির ভিডিয়োই সম্প্রতি ভাইরাল হল ইন্টারনেটে।

গতকাল এক্স হ্যান্ডেলে ভিডিয়োটি পোস্ট করা হয়। মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। এদিকে ভিডিয়োটি ইতিমধ্যেই ১১ লক্ষ ভিউস কুড়িয়ে নিয়েছে। লাইক পড়েছে ৬ হাজারের বেশি। আর নানা মন্তব্যও উপচে পড়েছে কমেন্ট সেকশনে।