আমি হব শাকিব খানের ৩ নম্বর বউ : স্যান্ডি সাহা

কলকাতার জনপ্রিয় কন্টেন্ট ক্রিয়েটর ও অভিনেতা স্যান্ডি সাহা ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খানকে বিয়ে করতে চেয়েছেন। যিনি রিয়েলিটি শো ‘এমটিভি রোডিস এক্সট্রিম-এ সমকা’মী প্রতিযোগী হিসেবে পরিচিতি লাভ করেন।

বর্তমানে তিনি সিনেমা, ওয়েব সিরিজ এবং টিভি নাটকে নিয়মিত পরিচিত মুখ। সম্প্রতি একটি অনুষ্ঠানে যোগ দিতে বাংলাদেশে এসেছিলেন তিনি। সেখানে নিজের প্রেম নিয়ে বলতে গিয়ে তিনি জানান, সম্প্রতি এক বাংলাদেশির প্রেমে পড়েছেন। এতদিন ধরে অনেকের বউ হব বলে মজা করলেও এবার সিরিয়াসলি এক জনের প্রেমে পড়েছেন।

বাংলাদেশের কোনো সেলিব্রিটি তার ক্রাশ আছে কি না, এ বিষয়ে জানতে চাওয়া হলে স্যান্ডি বলেন, আছে মানে অবশ্যই শাকিব খান। ৩ নম্বর বউ আমিই হব। এর আগে অনেকবার মজা করে হিরো আলম কিংবা অন্যান্যদের নিয়ে যা বলেছি তা মজা করেই বলেছি। পুরো বাংলাদেশের সব মেয়েদেরই ক্রাশ শাকিব খান। সেই অর্থে আমি ৩ নম্বর বউ হতে চাই শাকিব খানের। যদি সে আজকেই বিয়ে করতে রাজি থাকে তাহলে আজকেই বিয়ে করব শাকিব খানকে।

প্রসঙ্গত, মুখে প্যাক লাগিয়ে অনেকটা মজার ছলেই একটা ভিডিও বানিয়ে অন্তর্জালে প্রকাশ করেন স্যান্ডি। সেই ভিডিওতেই তিনি প্রথম বলেন, ‘কাদা কাদা’। এর পর থেকেই তার এই ভিডিওর কথাটি নেটদুনিয়ায় খুব জনপ্রিয় হয়ে ওঠে। একই সঙ্গে জনপ্রিয় হয়ে ওঠেন স্যান্ডিও।