আমার ভক্তরা নিপুনের বিরুদ্ধে জেলায় জেলায় মামলা করবে’

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে ঝামেলা যেন কাটছেই না। গত এপ্রিলে অনুষ্ঠিত এই নির্বাচনে ডিপজলের কাছে পরাজিত হন সাধারণ সম্পাদক পদপ্রার্থী নিপুন। ফল ঘোষণার পর নির্বাচন মেনে নিয়ে ডিপজলের গলায় মালা পরালেও এক মাস না যেতেই আদালতে রিট করে আটকে দেন সাধারণ সম্পাদক পদের কার্যক্রম।

নির্বাচনে অনিয়ম ও কারচুপির ঘটনার অভিযোগ এনে নিপুনের করা রিটের পরিপ্রেক্ষিতে সমিতির সাধারণ সম্পাদক পদটিতে স্থগিতাদেশ দিয়েছেন আদালত।

নিপুণের এমন কর্মকাণ্ডে ক্ষুব্ধ হয়েছেন এফডিসির চলচ্চিত্র শিল্পীরা। এই অভিনেত্রীর শাস্তির দাবিতে বুধবার (২২ মে) দুপুর থেকে এফডিসিতে কয়েক দফা মিছিল হয়েছে । এতে অংশ নেন বেশ কয়েকজন সিনিয়র ও জুনিয়র শিল্পী। এ সময়, নিপুণকে নিয়ে বিভিন্ন আপত্তিকর ‘স্লোগান’ও দিতে দেখা গেছে।

এদিকে, নিপুনের রিটের পর বৈঠক করে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৯টি সংগঠন। বৈঠক শেষে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সহসভাপতি ডি এ তায়েব জানান, চিত্রনায়িকা নিপুন আক্তারের নামে ৬৪ জেলায় মামলা হতে পারে। কারণ হিসেবে তিনি মানহানিকর কথাবার্তার কথা উল্লেখ করেন।

ডি এ তায়েব বলেন, নিপুনের বিরুদ্ধে ৬৪ জেলায় মামলা হচ্ছে। আমার ভক্তরা তার বিরুদ্ধে জেলায় জেলায় মামলা করবে। তারা এরই মধ্যে সবকিছু রেডি করে ফেলেছে। ৫০১ ধারায় মামলা করবে। আমার ভক্তরা মনে করছে নিপুন আমার মানহানি করেছে। এ কারণে তারা নিপুনের নামে মামলা করবে।