আবারও স্বামী-স্ত্রীর ভূমিকায়

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমায় তারা একসঙ্গে অভিনয় করছেন। ছবিটিতে তাদের দেখা যাবে স্বামী-স্ত্রীর ভূমিকায়। তিন দশকেরও বেশি সময় ধরে বড় পর্দায় দর্শক মাতাচ্ছেন তিনি। চলচ্চিত্র ক্যারিয়ারে ৯০০’রও বেশী চলচ্চিত্রে অভিনয় করেছেন।

শুরুতে রাজীব, হুমায়ূন ফরীদ, মিজু আহমেদ, আহমেদ শরীফ, নাসির খানদের সাথে দ্বিতীয় ভিলেন হিসেবে অভিনয় করলেও অচিরেই তিনি বাংলা চলচ্চিত্রে প্রধান ভিলেন হিসেবে নিজের অবস্থান পাকাপোক্ত করেন। বলছি ঢাকাই চলচ্চিত্রের দর্শকপ্রিয় অভিনেতা মিশা সওদাগরের কথা। এই অভিনেতার সঙ্গে ফের জুটি বেঁধে অভিনয় করছেন অভিনেত্রী দীপা খন্দকার।

মিশা সওদাগর বলেন, দীপা নাটকের জনপ্রিয় অভিনেত্রী। এখন সিনেমায়ও অভিনয় করছেন। এর আগে আমরা একটি সিনেমায় অভিনয় করেছিলাম। ডার্ক ওয়ার্ল্ড আমাদের দ্বিতীয় কাজ। দীপা অভিনয়ে বেশ সাবলীল। শান্ত, চুপচাপ। নিজের কাজটুকু বুঝে নিয়ে ভালোভাবে করার চেষ্টা করেন। এ সিনেমায় আমরা দুজন আমাদের কাজটা যথেষ্ট আন্তরিকতা নিয়ে করার চেষ্টা করেছি। আশা করছি ভালো লাগবে দর্শকের।

দীপা খন্দকার বলেন, নিঃসন্দেহে মিশা ভাই এ দেশের একজন প্রতিভাবান অভিনেতা। সিনেমায় তিনি ভীষণ জনপ্রিয়। তার অভিনয় আমার নিজেরও ভালো লাগে। একজন বিনয়ী মানুষ। অভিনয়ে খুব সহযোগিতা করেন। আর সহশিল্পী হিসেবে তার কাছ থেকে আমি সর্বোচ্চ সম্মানটুকুই পেয়েছি। আমি তার সঙ্গে কাজ করে সত্যিই মুগ্ধ।