হাতজোড় করে পানি চাইলো কাঠবিড়ালী, তৃষ্ণা মিটিয়েই দৌড়

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এমন অনেক ঘটনার সাক্ষী হতে পারি যা হয়তো সচারচর নিত্যদিনের জীবনে চারপাশে ঘটতে দেখা যায় না। বলাই বাহুল্য, সম্প্রতি তেমনি একটি মন ভালো করে দেওয়া ঘটনা প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। রইল সেই ঝলকই।

সম্প্রতি এই ভিডিওটি টুইটারের ‘মাহান্ত আদিত্যনাথ ২.০’ থেকে শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। বর্তমানে এই ভিডিওটিই মন ভালো করে দিয়েছে নেটনাগরিকদের অধিকাংশের। হাসিও ফুটিয়েছে একাংশের মুখে। আপাতত, সেই ভিডিওটিই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে একটি ছোট্ট কাঠবেড়ালিকে একজন মানুষের কাছে হাতজোড় করতে দেখা গিয়েছে জলের জন্য। তার হাতে একটি জলের বোতল দেখেই এমন করতে শুরু করেছিল সে।

প্রথমে ঐ ব্যক্তি বুঝতে না পারলেও, পরে বুঝতে পেরে জলের বোতলটি খুলে তার দিকে এগিয়ে দিতেই ঢকঢক করে জল খেতে শুরু করে সে। এরপর তৃষ্ণা মিটতেই তৃপ্তির দৌড় লাগায় সে। আর এই দৃশ্যই এই মুহূর্তে মন জয় করে নিয়েছে সকলের। এমন সুন্দরভাবে তাকে নিজের মনের ভাব প্রকাশ করতে দেখে অবাক অনেকেই।

অবশ্য তার যে খুবই জল তেষ্টা পেয়েছিল, ভিডিওতে তার হাবভাব দেখেই বুঝেছেন সকলে। বলাই বাহুল্য, এমন দৃশ্য সভাবে দেখাই যায় না। আর সেই কারণবশতই এমন একটি মনকাড়া ভিডিও নেটদুনিয়ার পাতায় শেয়ার হতেই দৃষ্টি আকর্ষণ করে নিয়েছে সকলের।